৫৯০ টি শূন্য পদে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ১৪ মে ২০২৩ - Palli Bidyut Job Circular 14 May 2023

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Palli Bidyut Job Circular 2023 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি কর্তৃপক্ষ কর্তৃক তাদের www.reb.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনারা যারা বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন তাদের জন্য এটি একটি সুখবর। যারা পল্লী বিদ্যুতায়ন বোর্ডে চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড হল বাংলাদেশ সরকারের একটি সংবিধিবদ্ধ সরকারি সংস্থা যার দায়িত্ব হল বাংলাদেশের গ্রামীণ অঞ্চলে বিদ্যুৎ পৌছে দেওয়া যে কাজ দেশে ৮০ টি পল্লী বিদ্যুৎ সমিতির মাধ্যমে করে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ১৯৭৭ সালে প্রতিষ্ঠা করা হয়। এর প্রধান কার্যালয় ঢাকায় অবস্থিত। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আপনারা যারা বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে খুব সহজে আবেদন করতে পারেন।আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকে। আমরা এই লেখাটিকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। ২০২৩ সালে বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে চাকরিটি অন্যতম।

আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শেষ তারিখ , আবেদন করার শেষ তারিখ অফিশিয়াল নোটিশ সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

  • প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড
  • চাকরির ধরনঃ সরকারি
  • প্রকাশের তারিখঃ ১৪ মে ২০২৩
  • পদ সংখ্যাঃ ০১ টি
  • লোক সংখ্যাঃ ৫৯০ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি
  • আবেদন শুরুর তারিখঃ ১৫ মে ২০২৩
  • আবেদন শেষ তারিখঃ ০৩ জুন ২০২৩
  • অফিশিয়াল ওয়েবসাইটঃ www.reb.gov.bd

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

স্পষ্ট ছবির জন্য পিডিএফ ডাউনলোড করুন

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF আকারে Download করতে নিচের ⬇️⬇️ডাউনলোড বাটন প্রেস করুন।⬇️⬇️


Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads