বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী নিয়োগ বিজ্ঞপ্তি ২৭ জুন ২০২৩ - Bangladesh Jail Police Prison Guard Job Circular 27 June 2023

কারা অধিদপ্তরে বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Jail Prison Guard Job Circular 2023 প্রকাশিত হয়েছে। www.prison.gov.bd ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে ২১ জুন ২০২৩ তারিখে। কারারক্ষী ও মহিলা কারারক্ষী পদে মােট ৩৬৯ জন লােক নিয়ােগ দেওয়া হবে। বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী সার্কুলার ২০২৩ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পাবে আবেদন শুরু হবে ১১ জুলাই ২০২৩ তারিখ হতে। এই পােস্টের মাধ্যমে আমরা কারা অধিদপ্তরে বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী নিয়োগ ২০২৩ সার্কুলারটির আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে। তাহলে চলুন Bangladesh Jail Prison Guard Job Circular 2023-এর আলােকে বিস্তারিত জেনে আসি।

আপনি কি বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান কারা অধিদপ্তরে জেল কারারক্ষী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি কারারক্ষী পদে নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন : Govt Jobs BD

বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী পদে চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

  • প্রতিষ্ঠানের নামঃ কারা অধিদপ্তর
  • পদের সংখ্যাঃ ৩৬৯ জন
  • বয়সঃ ১৮ থেকে ২১ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি পাশ
  • চাকরির ধরনঃ সরকারি
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ www.prison.gov.bd
  • আবেদন শুরুর তারিখঃ ১১ জুলাই ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ১০ আগস্ট ২০২৩
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনে
  • আবেদনের ঠিকানাঃ http://prison.teletalk.com.bd/

বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে কারা অধিদপ্তরে বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী চাকরিটি অন্যতম। বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। কারা অধিদপ্তর বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

কারা অধিদপ্তর নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি কারারক্ষী ও মহিলা কারারক্ষী পদে চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। কারা অধিদপ্তরে বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচের ছবিতে উল্লেখ আছে।

কারা অধিদপ্তরে জেল কারারক্ষী নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্পষ্ট ছবির জন্য পিডিএফ ডাউনলোড করুন




বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF আকারে Download করতে নিচের ⬇️ডাউনলোড বাটন প্রেস করুন।⬇️


কারা অধিদপ্তর নিয়োগ পরীক্ষার সময়-সূচি

সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী যথা সময়ে প্রার্থীদের মােবাইলে SMS করে জানানাে হবে। এছাড়াও কারা অধিদপ্তর ওয়েবসাইট www.prison.gov.bd এ প্রকাশ করা হবে।

সুতরাং নিয়ােগ পরীক্ষার তারিখ ও সংশ্লিষ্ট তথ্যের জন্য আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে পারেন।

বাংলাদেশ জেল পুলিশ কারারক্ষী জব সার্কুলার ২০২৩

কারা অধিদপ্তর সংক্ষিপ্ত পরিচিতিঃ কারাগার বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি অধিদপ্তর। কারাগার অধিদপ্তর সদর দপ্তর ঢাকা কেন্দ্রীয় কারাগার এ অবস্থিত। ১৯৭৭ সালের নভেম্বর মাস থেকেই এই অধিদপ্তর সশস্ত্র বাহিনীর অফিসারদের দ্বারা পরিচালিত হয়ে আসছে। তবে ১৯৮০ সালে রাষ্ট্রপতি আবদুস সাত্তার-এর সময় তা রাষ্ট্রপতি কর্তৃক পরিচালিত হয়েছিল। সরকারি এই অধিদপ্তরটি বাংলাদেশের জেলখানা নিরাপত্তা ও পরিচালনায় বিশেষভাবে নিযুক্ত ও বর্তমান অবধি কাজ করে যাচ্ছে। এটি বাংলাদেশ জেল-এর আওতাভুক্ত একটি বিভাগ। এর তত্ত্বাবধানে আছেন কারাগার কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল এ এস এম আনিসুল হক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads