বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ১০ জুন ২০২৩❤️BFIDC Job Circular 10 June 2023

 বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - BFIDC Job Circular 2023 প্রকাশিত হয়েছে। www.bfidc.gov.bd ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে ১৮ মে ২০২৩ তারিখে। ০৬ টি পদে মােট ১৪৮ জন লােক নিয়ােগ দেওয়া হবে। বিএফআইডিসি সার্কুলার ২০২৩ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পাবে আবেদন শুরু হবে ২৫ মে ২০২৩ তারিখ হতে। এই পােস্টের মাধ্যমে আমরা বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন নিয়োগ ২০২৩ সার্কুলারটির আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে। তাহলে চলুন Bangladesh Forestry Development Corporation Job Circular 2023-এর আলােকে বিস্তারিত জেনে আসি।

আপনি কি বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান সকল বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন (বিএফআইডিসি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি বিএফআইডিসি নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন : Govt Jobs BD

বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন (বিএফআইডিসি) নিয়োগ ২০২৩

  • প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন
  • পদের সংখ্যাঃ ১৪৮ জন
  • বয়সঃ ১৮-৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ ৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
  • চাকরির ধরনঃ সরকারি
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bfidc.gov.bd
  • আবেদন শুরুর তারিখঃ ২৫ মে ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ১৫ জুন ২০২৩
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনে
  • আবেদনের ঠিকানাঃ http://bfidc.teletalk.com.bd/

বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন বা বিএফআইডিসি বাংলাদেশ সরকারের একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, যেটি বাংলাদেশের বনাঞ্চলের বাণিজ্যিক ব্যবস্থাপনা, কাঠ সংগ্রহ ও নির্দিষ্ট স্থানে বনায়নের কাজ করে থাকে। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন চাকরিটি অন্যতম। বিএফআইডিসি চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন (বিএফআইডিসি) বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি বিএফআইডিসি চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন (বিএফআইডিসি) চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে ছবিতে উল্লেখ আছে।

বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্পষ্ট ছবির জন্য পিডিএফ ডাউনলোড করুন




বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF আকারে Download করতে নিচের ⬇️ডাউনলোড বাটন প্রেস করুন।⬇️


বিএফআইডিসি নিয়োগ পরীক্ষা সময়-সূচি

সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী যথা সময়ে প্রার্থীদের মােবাইলে SMS করে জানানাে হবে। এছাড়াও বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন (বিএফআইডিসি) ওয়েবসাইট www.bfidc.gov.bd এ প্রকাশ করা হবে।

সুতরাং নিয়ােগ পরীক্ষার তারিখ ও সংশ্লিষ্ট তথ্যের জন্য আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে পারেন।

বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন জব সার্কুলার ২০২৩

বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন সংক্ষিপ্ত পরিচিতিঃ বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন পরিবেশ ও বন মন্ত্রণালয়ের অধীন একটি রাষ্ট্রায়ত্ত বাণিজ্যিক প্রতিষ্ঠান। ১৯৫৯ সনের অক্টোবর তারিখে প্রকাশিত ৬৭ নং অধ্যাদেশ বলে বর্তমান বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন (BFIDC) প্রতিষ্ঠিত হয়। এটি দেশের অন্যতম প্রাচীন রাষ্ট্রায়ত্ত সংস্থা। এর প্রধান কার্যালয় ৭৩, মতিঝিল বাণিজ্যিক এলাকায় নিজস্ব ভবনে অবস্থিত। ১৯৬০-৬১ সনে কাপ্তাইস্থ কাঠ (লগ) আহরণ প্রকল্পের মাধ্যমে বিএফআইডিসি’র যাত্রা শুরু হয়। সরকারি সিদ্ধান্ত অনুযায়ী ১৯৬১-৬২ সালে বনবিভাগ হতে কর্পোরেশনের কাছে দেশের রাবার চাষ ও এর উন্নয়নের কার্যক্রম ন্যস্ত করা হয়।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads