বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২৩ জুন ২০২৩ - Navy Job Circular 23 June 2023

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Navy Job Circular 2023 প্রকাশিত হয়েছে। নেভি ওয়েবসাইটে www.joinnavy.navy.mil.bd-এ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ নৌবাহিনী নতুন নিয়োগ বিজ্ঞপ্তি নাবিক মহিলা নাবিক, এমওডিসি, কমিশন্ড অফিসার, অফিসার ক্যাডেট, সাবমেরিনার, নৌকমান্ডোসহ সকল নিয়োগ বিজ্ঞপ্তি এখানে সবার আগে প্রকাশিত হয়। এই পােস্টের মাধ্যমে আমরা নৌবাহিনী নিয়োগ ২০২৩ সার্কুলার আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে। তাহলে চলুন Bangladesh Navy Job Circular 2023-এর আলােকে বিস্তারিত জেনে আসি।

আপনি কি বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন : Govt Jobs BD

বাংলাদেশ নৌবাহিনী চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

  • প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ নৌবাহিনী
  • পদের সংখ্যাঃ অসংখ্য জন
  • বয়সঃ ১৬-৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
  • চাকরির ধরনঃ সরকারি
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ www.joinnavy.navy.mil.bd
  • আবেদন শুরুর তারিখঃ ০৯ মে ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ০৬ জুলাই ২০২৩
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনে

নৌবাহিনী হলো বাংলাদেশ সশস্ত্র বাহিনীর নৌ যুদ্ধ শাখা। এ বাহিনী ১৯৭১ সালে গঠন করা হয়েছিলো। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে বাংলাদেশ নৌবাহিনী চাকরিটি অন্যতম। নৌবাহিনী চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। বাংলাদেশ নৌবাহিনী বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি নেভি চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। বাংলাদেশ নৌবাহিনী চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচের ছবিতে উল্লেখ আছে।

বাংলাদেশ নৌবাহিনী নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্পষ্ট ছবির জন্য পিডিএফ ডাউনলোড করুন


বাংলাদেশ নৌবাহিনীতে সরাসরি কমিশন্ড অফিসার পদে ২০২৪ ডিইও ব্যাচ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন ⬇️⬇️প্রেস করুন⬇️⬇️


নৌবাহিনী নিয়োগ পরীক্ষা সময়-সূচি

সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী যথা সময়ে প্রার্থীদের মােবাইলে SMS করে জানানাে হবে। এছাড়াও বাংলাদেশ নৌবাহিনী ওয়েবসাইট www.joinnavy.navy.mil.bd এ প্রকাশ করা হবে।

সুতরাং নিয়ােগ পরীক্ষার তারিখ ও সংশ্লিষ্ট তথ্যের জন্য আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে পারেন।

বাংলাদেশ নৌবাহিনী জব সার্কুলার ২০২৩

বাংলাদেশ নৌবাহিনী সংক্ষিপ্ত পরিচিতিঃ বাংলাদেশ নৌবাহিনী বাংলাদেশ সশস্ত্র বাহিনীর নৌযুদ্ধ শাখা যার দায়িত্বে রয়েছে ১,১৮,৮১৩ বর্গকিলোমিটার (৪৫,৮৭৪ মাঠ) সমুদ্রসীমা এবং এই এলাকায় অবস্থিত সকল বন্দর এবং সামরিক স্থাপনার নিরাপত্তা।নৌবাহিনীর প্রাথমিক দায়িত্ব হচ্ছে দেশে এবং বিদেশে বাংলাদেশের সামরিক এবং অর্থনৈতিক স্বার্থ সংরক্ষণ পাশাপাশি বাংলাদেশ নৌবাহিনী বাংলাদেশে দুর্যোগ ব্যবস্থাপনা এবং বিদেশে মানবিক সহায়তা মিশনেও একটি নেতৃত্বস্থানীয় বাহিনী হিসেবে কাজ করে যাচ্ছে। নৌবাহিনী আঞ্চলিক সন্ত্রাস বিরোধী কার্যক্রমে একটি প্রধান অংশগ্রহণকারী শক্তি এবং জাতিসংঘ মিশনের মাধ্যমে আন্তর্জাতিক শান্তিরক্ষা কার্যক্রমেও যুক্ত রয়েছে।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads