স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২৮ মে ২০২৩ - Ministry of Health and Family Welfare Job Circular 28 May 2023

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Ministry of Health and Family Welfare Job Circular 2023 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ১৭ মে ২০২৩ ইং তারিখে কর্তৃপক্ষ কর্তৃক তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এই সংবাদটি অবশ্যই সরকারি চাকরি প্রার্থীদের জন্য সুখবর বয়ে নিয়ে এসেছে। বর্তমান সময়ে বাংলাদেশের সেরা সরকারি চকরির ভিতরে বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় চাকরিটি অন্যতম ।

আপনি যদি ২০২৩ সালে সরকারি চাকরি করতে চান তাহলে আপনি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। বাংলাদেশের সকল চাকরিপ্রার্থীর উদ্দেশ্যে আমরা আমাদের ওয়েবসাইটে এই চাকরির খবরটি প্রকাশ করেছি। নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। 

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি , আবেদন ফরম ও অফিশিয়াল নোটিশ প্রকাশ করে থাকি। আপনি চাইলে এই লেখাটি থেকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন , আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন এবং অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি সরকারি চাকরি করতে আগ্রহী ? যদি সরকারি চাকরি করতে আগ্রহী হন তাহলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন । আবেদন করার জন্য কিছু যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে । কর্তৃপক্ষ কর্তৃক যেসব যোগ্যতা চাওয়া হয়েছে সেসব যোগ্যতা যদি আপনার মধ্যে থাকে তাহলে আপনিও এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।

আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ বিস্তারিত সম্পর্কে আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২৮ মে ২০২৩

  • প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়
  • পদ সংখ্যাঃ ১৮টি
  • বয়সঃ ১৮-৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি পাশ
  • চাকরির ধরনঃ সরকারি
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ www.mohfw.portal.gov.bd
  • আবেদন শুরুর তারিখঃ ২২ মে ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ০২ জুন ২০২৩
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনে
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয়। বাংলাদেশ সরকারের অন্যতম এ সংস্থাটি দেশের জনস্বাস্থ্য সুরক্ষায় ও পরিবার পরিকল্পনা নিয়ে কাজ করে। এ মন্ত্রণালয় দুটি বিভাগ নিয়ে গঠিত (স্বাস্থ্য বিভাগ ও পরিবার পরিকল্পনা বিভাগ)। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় চাকরিটি অন্যতম। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশিত করে থাকে ।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য ছবিতে উল্লেখ করা আছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

স্পষ্ট ছবির জন্য পিডিএফ ডাউনলোড করুন

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF আকারে Download করতে নিচের ⬇️⬇️ডাউনলোড বাটন প্রেস করুন।⬇️⬇️

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষা সময়-সূচি

সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী যথা সময়ে প্রার্থীদের মােবাইলে SMS করে জানানাে হবে। এছাড়াও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ওয়েবসাইট www.mohfw.portal.gov.bd এ প্রকাশ করা হবে।

সুতরাং নিয়ােগ পরীক্ষার তারিখ ও সংশ্লিষ্ট তথ্যের জন্য আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে পারেন।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads