বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২ জুন ২০২৩ - Bangladesh Bank Job Circular 2 June 2023

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-bangladesh bank job circular 2023 প্রকাশিত হয়েছে। আপনারা যারা বাংলাদেশ ব্যাংকে চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। অন্যান্য ব্যাংকের মধ্যে বাংলাদেশ ব্যাংকটি অন্যতম। বাংলাদেশ ব্যাংকটি ১৬ ডিসেম্বর ১৯৭১ সালে প্রতিষ্ঠা করা হয়। এই ব্যাংকটিতে বিভিন্ন পদে নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।

যারা বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের Govt Jobs BD ওয়েবসাইটে প্রকাশ করেছি। বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যে বাংলাদেশ ব্যাংক চাকরিটি অন্যতম।

তাই আপনি যদি বাংলাদেশ ব্যাংকে চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

  • প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ব্যাংক
  • পদের সংখ্যাঃ ১০০ জন
  • বয়সঃ ২১-৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
  • চাকরির ধরনঃ সরকারি
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bb.org.bd
  • আবেদন শুরুর তারিখঃ ০৫ জুন ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ০৬ জুলাই ২০২৩
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনে
  • আবেদনের ঠিকানাঃ https://erecruitment.bb.org.bd/

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্পষ্ট ছবির জন্য পিডিএফ ডাউনলোড করুন



বাংলাদেশ ব্যাংকে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন ⬇️⬇️⬇️প্রেস করুন।⬇️⬇️⬇️


Bangladesh Bank Job Circular 2023

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের অন্যান্য এনজিও ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ও সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। এবং এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনি চাইলে আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads