বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ৭ জুন ২০২৩❤️Biman Bangladesh Airlines Job Circular 7 June 2023

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Biman Bangladesh Airlines BBAL Job Circular 2023 প্রকাশিত হয়েছে। আপনারা যারা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন তারা সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ২০২৩ সার্কুলার প্রকাশ করে থাকি। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ তাদের https://www.biman-airlines.com অফিশিয়াল ওয়েবসাইটে আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে।

আপনি যদি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার পদ্ধতি , আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ , আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি। আপনি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। আর হ্যাঁ নতুন নতুন আপডেট সরকারি ও প্রাইভেট চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে ভুলবেন না।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি যদি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য কাপড়ের মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চাকরিটি অন্যতম। আপনি চাইলে এই চাকরি করার মাধ্যমে আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন।

তাই নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদতে চাকরির জন্য আবেদন করতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি , আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ ২০২৩ সার্কুলার

  • প্রতিষ্ঠানের নামঃ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • পদের সংখ্যাঃ ৪০ জন
  • বয়সঃ ১৮-৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/এইচএসসি
  • চাকরির ধরনঃ সরকারি
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ www.biman.gov.bd
  • আবেদন শুরুর তারিখঃ ০৭ জুন ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ২৭ জুন ২০২৩
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনে
  • আবেদনের ঠিকানাঃ http://bbal.teletalk.com.bd/

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তিটির অফিশিয়াল নোটিশ

স্পষ্ট ছবির জন্য পিডিএফ ডাউনলোড করুন


বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড (বিবিএএল) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন প্রেস ⬇️⬇️করুন।⬇️⬇️


বিবিএএল নিয়োগ পরীক্ষার সময়-সূচি

সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী যথা সময়ে প্রার্থীদের মােবাইলে SMS করে জানানাে হবে। এছাড়াও বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড (বিবিএএল) ওয়েবসাইট www.biman.gov.bd এ প্রকাশ করা হবে।

সুতরাং নিয়ােগ পরীক্ষার তারিখ ও সংশ্লিষ্ট তথ্যের জন্য আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে পারেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড জব সার্কুলার ২০২৩

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড (বিবিএএল) সংক্ষিপ্ত পরিচিতিঃ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড এ যাত্রার শুরু হয়েছিল আজ থেকে প্রায় ৪৭ বছর আগে। সম্ভবত যখন আমাদের সদ্য স্বাধীন হওয়া দেশের স্বাধীন মানুষগুলো আকাশপানে তাকিয়ে ভেবেছিল- একদিন আমাদেরও হবে এক স্বপ্নতরী, যাতে চড়ে উড়ে যাওয়া যাবে দূর-দূরান্তে। বাংলাদেশের জনগণের সেই আশা ও আকাঙ্ক্ষাই জন্ম দিয়েছে বিমানের। যার ডানায় চড়ে তারা ছাড়িয়ে যেতে পারবে সূর্যাস্তের রক্তিম দিগন্তটাকেও। আর ওই স্বপ্নটা সত্য হয়েছিল ১৯৭২ সালের ৪ জানুয়ারি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া প্রতিষ্ঠান বিমান। সরকারের দেওয়া বিমানবাহিনীর একটি ডিসি-৩ এয়ারক্রাফটের মধ্য দিয়ে শুরু হয় এ যাত্রা। ১৯৭২ সালের ৭ মার্চ চট্টগ্রাম ও সিলেটে এবং ৯ মার্চ যশোরে একটি ফ্লাইটের মাধ্যমে আকাশে উড়ে বিমান। এভাবেই শুরু হয়েছিল বিমানের অভ্যন্তরীণ কার্যক্রম। এরপর থেকে আর পিছু ফিরে তাকাতে হয়নি ঐতিহ্যের এ ধারকটিকে। অভ্যন্তরীণ ফ্লাইটের তিন দিন আগে অর্থাৎ ৪ মার্চ তারিখে ১৭৯ জন যাত্রীকে লন্ডন থেকে ঢাকায় নিয়ে আসার মাধ্যমে বিমানের প্রথম আন্তর্জাতিক ফ্লাইট সম্পন্ন হয়।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads