প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ১ জুন ২০২৩ - PMO Job Circular 1 June 2023

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - PMO Job Circular 2023 প্রকাশিত হয়েছে।www.pmo.gov.bd ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে ৩১ মে ২০২৩ তারিখে। পিএমও ০৪ টি পদে মােট ০৫ জন লােক নিয়ােগ দেওয়া হবে। প্রধানমন্ত্রীর কার্যালয় সার্কুলার ২০২৩ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পাবে আবেদন শুরু হবে ০৬ জুন ২০২৩ তারিখ হতে। এই পােস্টের মাধ্যমে আমরা প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও) নিয়োগ ২০২৩ সার্কুলারটির আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে। তাহলে চলুন Prime Minister Office Job Circular 2023-এর আলােকে বিস্তারিত জেনে আসি।

আপনি কি প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও) নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন : Govt Jobs BD

প্রধানমন্ত্রীর কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

  • প্রতিষ্ঠানের নামঃ প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও)
  • পদের সংখ্যাঃ ০৫ জন
  • বয়সঃ ১৮-৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ ৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
  • চাকরির ধরনঃ সরকারি
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ www.pmo.gov.bd
  • আবেদন শুরুর তারিখঃ ০৬ জুন ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ২৭ জুন ২০২৩
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনে
  • আবেদনের ঠিকানাঃ http://ngoab.teletalk.com.bd/

প্রধানমন্ত্রীর কার্যালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান নির্বাহী তথা সরকার প্রধান অর্থাৎ বাংলাদেশের প্রধানমন্ত্রীর সরকারি কার্যালয়। ১৯৯০ থেকে দেশের রাজধানী ঢাকা শহরের তেজগাঁওস্থ পুরোনো জাতীয় সংসদ ভবনটি প্রধানমন্ত্রীর কার্যালয় হিসেবে ব্যবহৃত হচ্ছে। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয় চাকরিটি অন্যতম। প্রধানমন্ত্রীর কার্যালয় চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও) বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি পিএমও চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও) চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে ছবিতে উল্লেখ আছে।

প্রধানমন্ত্রীর কার্যালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্পষ্ট ছবির জন্য পিডিএফ ডাউনলোড করুন




প্রধানমন্ত্রীর কার্যালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন ⬇️⬇️প্রেস করুন।⬇️⬇️

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ পরীক্ষা সময়-সূচি

সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী যথা সময়ে প্রার্থীদের মােবাইলে SMS করে জানানাে হবে। এছাড়াও প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও) ওয়েবসাইট www.pmo.gov.bd এ প্রকাশ করা হবে।

সুতরাং নিয়ােগ পরীক্ষার তারিখ ও সংশ্লিষ্ট তথ্যের জন্য আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে পারেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় জব সার্কুলার ২০২৩

প্রধানমন্ত্রীর কার্যালয় সংক্ষিপ্ত পরিচিতিঃ প্রধানমন্ত্রীর কার্যালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান নির্বাহী তথা সরকার প্রধান অর্থাৎ বাংলাদেশের প্রধানমন্ত্রীর সরকারি কার্যালয়। ১৯৯০ থেকে দেশের রাজধানী ঢাকা শহরের তেজগাঁওস্থ পুরোনো জাতীয় সংসদ ভবনটি প্রধানমন্ত্রীর কার্যালয় হিসেবে ব্যবহৃত হচ্ছে। ১৯৯১ সালের আগ পর্যন্ত এটি রাষ্ট্রপতির সচিবালয় ছিল এবং ১৯৮২ সালের ফেব্রুয়ারি পর্যন্ত এটি বাংলাদেশের জাতীয় সংসদ ভবন হিসেবে ব্যবহিত হয়। প্রধানমন্ত্রীর কার্যালয় ভবনটি তেজগাঁও বিমানবন্দর এলাকায় অবস্থিত। বাংলাদেশের প্রধানমন্ত্রী সাধারণত এখানে প্রতিদিন সরকারি কার্যাবলী সম্পাদন করেন এবং এখানেই মন্ত্রিপরিষদের সভা অনুষ্ঠিত হয়। তবে বাংলাদেশ সচিবালয়েও প্রধানমন্ত্রীর সরকারি দপ্তর রয়েছে যেখানে তিনি মাঝে মাঝে গমন করেন, সরকারি কার্যাদি সম্পাদন করেন এবং মন্ত্রিপরিষদের সভায় সভাপতিত্ব করেন।(সূত্র:উইকিপিডিয়া)

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads