জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ০৯ জুলাই ২০২৩ - MOPA Job Circular 09 July 2023

জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - MOPA Job Circular 2023 প্রকাশিত হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগটি তাদের www.mopa.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করেছে ০৫ জুলাই ২০২৩ তারিখে। এমওপিএ ০৫ টি পদে মােট ৭০ জন লােক নিয়ােগ দেওয়া হবে। জনপ্রশাসন মন্ত্রণালয় সার্কুলার ২০২৩ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পাবে আবেদন শুরু হবে ০৯ জুলাই ২০২৩ তারিখ হতে। এই পােস্টের মাধ্যমে আমরা জনপ্রশাসন মন্ত্রণালয় (এমওপিএ) নিয়োগ ২০২৩ সার্কুলারটির আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে। তাহলে চলুন Ministry of Public Administration Job Circular 2023-এর আলােকে বিস্তারিত জেনে আসি।

আপনি কি জনপ্রশাসন মন্ত্রণালয় (এমওপিএ) নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি এমওপিএ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন : Govt Jobs BD

জনপ্রশাসন মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

  • প্রতিষ্ঠানের নামঃ জনপ্রশাসন মন্ত্রণালয় (এমওপিএ)
  • পদের সংখ্যাঃ ৫৭ জন
  • বয়সঃ ১৮-৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
  • চাকরির ধরনঃ সরকারি
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ www.mopa.gov.bd
  • আবেদন শুরুর তারিখঃ ০৯ জুলাই ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ৩০ জুলাই ২০২৩
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনে
  • আবেদনের ঠিকানাঃ http://mopa.teletalk.com.bd/

জনপ্রশাসন মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয় বাংলাদেশ সরকারের অন্যতম এ সংস্থাটি জনপ্রশাসনের সেবা প্রদান সম্পর্কিত বিষয়াদির ব্যবস্থাপনার জন্য দায়িত্বপ্রাপ্ত। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড চাকরিটি অন্যতম। বিকেকেবি চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড (বিকেকেবি) বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি এমওপিএ চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। জনপ্রশাসন মন্ত্রণালয় (এমওপিএ) চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচের ছবিতে উল্লেখ করা আছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্পষ্ট ছবির জন্য পিডিএফ ডাউনলোড করুন


জনপ্রশাসন মন্ত্রণালয় (এমওপিএ) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF আকারে Download করতে নিচের ⬇️ডাউনলোড বাটন প্রেস করুন⬇️


জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষা সময়-সূচি

সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী যথা সময়ে প্রার্থীদের মােবাইলে SMS করে জানানাে হবে। এছাড়াও জনপ্রশাসন মন্ত্রণালয় (এমওপিএ) ওয়েবসাইট www.mopa.gov.bd এ প্রকাশ করা হবে।

সুতরাং নিয়ােগ পরীক্ষার তারিখ ও সংশ্লিষ্ট তথ্যের জন্য আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে পারেন।

জনপ্রশাসন মন্ত্রণালয় জব সার্কুলার ২০২৩

জনপ্রশাসন মন্ত্রণালয় সংক্ষিপ্ত পরিচিতিঃ জনপ্রশাসন মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয় বাংলাদেশ সরকারের অন্যতম এ সংস্থাটি জনপ্রশাসনের সেবা প্রদান সম্পর্কিত বিষয়াদির ব্যবস্থাপনার জন্য দায়িত্বপ্রাপ্ত।

অভিলক্ষ্যঃ “সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে একটি দক্ষ, সেবামুখী, কল্যাণধর্মী ও দায়বদ্ধ জনপ্রশাসন গড়ে তোলা”

রূপকল্পঃ “দক্ষ ও কার্যকর জনপ্রশাসন”

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads